টাপুর-টুপুর ও ছন্দার জন্মদিনের অদ্ভূত ছন্দ(মিল) !

🇧🇩 Top Bangla News, Newspapers, Portals, Magazines, Etc. 💖

 

একই দিনে জন্মদিন অভিনয়শিল্পী গোলাম ফরিদা ছন্দা এবং তার যমজ মেয়ে টাপুর-টুপুরের। তাদের জন্মদিন ছিল ২২ সেপ্টেম্বর। শনিবার চ্যানেল আইয়ের তারকাকথন অনুষ্ঠানে তাদের জন্মদিন উদযাপন করা হয়।

চ্যানেল আই অনলাইনের সঙ্গে এ বিষয়ে আলাপকালে শুরুতেই জন্মদিনের আয়োজন নিয়ে কথা বলেন ছন্দা। তিনি জানান, দুই মেয়েকে সাথে নিয়ে বেশ ঘরোয়াভাবে কেটেছেন জন্মদিনের কেক।

তার দুই মেয়ে পড়াশোনার জন্য ইন্ডিয়ায় থাকে কিন্তু এবারের জন্মদিনে তারা সবাই ছিলেন একসাথে। মেয়েরা বাংলাদেশে আছে, তাই ঘনিষ্টজনেরা চাইছিলেন একটু বড় করেই হোক জন্মদিনের আয়োজন।

এ ব্যাপারে ছন্দা বলেন, ‘জন্মদিনের আনন্দের মাঝে আমি কিছুতেই ভুলে যাইনি, কিছুদিন আগে দেশের বন্যা পরিস্থিতি বা বর্তমানে রোহিঙ্গাদের দুর্ভোগের কথা। তাইতো বাচ্চাদের সাথে বেশ ঘরোয়াভাবেই পালন করলাম জন্মদিন।’

মা-মেয়ের একইদিনে জন্মদিন, এ বিষয়ে অনুভূতি জানতে চাইলে তিনি বলেন, ‘প্রথমত আমি বলবো, মা হতে পারার যে অনুভূতি তা আসলে বলে বোঝানো যায় না। আমার মনে হয়, আমার মেয়েরা পৃথিবীতে আসার সাথে সাথে আমাকে এক স্বপ্নের জগতে নিয়ে এসেছে। আর আমার জন্মদিনে তাদের পৃথিবীতে আগমন এ যেন এক অদ্ভূত মিল।’

নিজের ক্যারিয়ার সম্পর্কে তিনি বলেন, আমি নিয়মিত টিভি সিরিয়াল করছি। এখন এক ঘন্টার নাটকে কম কাজ করা হয়। এছাড়া এবার প্রথমবারের মতো আমি বড় পর্দায় কাজ করলাম। শাহরিয়ার নাজিম জয়ের কাহিনী ও পরিচালনায় ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘অর্পিতা’।

আগামীতে বড় পর্দায় কাজ করার ইচ্ছা আছে কি না জানতে চাইলে বলেন, ‘ভালো গল্প পেলে অবশ্যই বড় পর্দায় নিয়মিত কাজ করবো।’

ছবি: ওবায়দুল হক তুহিন


MCB Love to Mention CSL : >
(Content Source Link)

🇧🇩 Top Bangla News, Newspapers, Portals, Magazines, Etc. 💖


MCB Watch Console (Admin Chioce)

MCB Watch Console (Viewer Chioce)


✐রুমানার রান্নাবান্না 💖